Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা পাচার করতে এসে ধরা পড়ল নারী

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : পার্সেল করে পাচারের সময় কক্সবাজার শহরে এস এ পরিবহন কাউন্টার থেকে ইয়াবাসহ ফাতেমা বেগম (২২) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ তাকে আটক করে। তার কাছ থেকে ১৬ শত ইয়াবা উদ্ধার করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্সেলের আড়ালে ইয়াবা পাচারে শহরের হলিডে মোড়স্থ এস এ পরিবহনের কাউন্টার থেকে ওই নারীকে আটক করা হয়। ক্যালসিয়ামের প্যাকেটে বিশেষভাবে মোড়ানো অবস্থা থেকে ১৬ শত ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক ওই নারী উখিয়া উপজেলা সংলগ্ন নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের মেয়ে। সে শহরের টেকপাড়া এলাকায় চাচা আব্দুল মালেকের বাসায় থাকত।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘প্রাথমিক স্বীকার উক্তিতে ওই ইয়াবা গুলো সে তাঁর চাচা আব্দুল মালেকের বলে স্বীকার করেছে। সে ও তার চাচার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ