Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০১৮ সালের পর গ্যাসের সমস্যা থাকবে না-অর্থমন্ত্রী

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, দেশে ২০১৮ সালের পর গ্যাসের সমস্যা থাকবে না। গ্যাস আমদানি করা হবে। তখন গ্যাসের সাথে সংশ্লিষ্ট শিল্পের আরো বিকাশ ঘটবে। অর্থমন্ত্রী গতকাল বুধবার বিকেলে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অর্থমন্ত্রী আরো বলেন, সিলেটে এখনও তেমন শিল্পায়ন হয়নি। এজন্য অনেক পরিকল্পনা করা হয়। কিন্তু পরিকল্পনা বাস্তবায়িত হয় না। যে পরিকল্পনা করা হয়, সেগুলো বাস্তবায়নে যথাযথ উদ্যোগ নিতে হবে। সিলেটে মানবসম্পদ বিশ্বের বিভিন্ন দেশের উন্নয়নে অবদান রাখছে উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, এ মানবসম্পদকে দেশের উন্নয়নেও কাজে লাগাতে হবে। দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নতির যথেষ্ট সুযোগ রয়েছে বলেও মন্তব্য করেন অর্থমন্ত্রী।
অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, ডিআইজি কামরুল আহসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ