Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

প্রায় ১৪ ঘণ্টা সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ থাকার পর পুনরায় চালু

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও ভানুগাছ স্টেশনের মধ্যবর্তী স্থানের জানকী এলাকায় রেলওয়ে ব্রীজ ধসে পরার প্রায় ১৪ ঘণ্টাপর বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টায় রেল লাইন মেরামতের কাজ শেষ হয়েছে।
শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার সাখাওয়াত হোসেন জানান, ভারী বর্ষণে শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানের জানকী এলাকায় রেলওয়ের ১৫৭ নং ব্রীজটির মূল গাডারের নিচের মাটি সরে গিয়ে ধসে যায়। বৃহস্পতিবার রাত ৪টার দিকে রেলওয়ে লাইন ম্যানের মাধ্যমে খবর দিলে কর্তৃপক্ষ এই ব্রীজের উপর দিয়ে রেল যোগাযোগ বন্ধ করেন। এক টানা ১৪ ঘণ্টা মেরামতের কাজ চালিয়ে লাইন প্রাথমিক ভাবে বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টায় সচল করা হয়েছে।
এ ব্যাপারে ঘটনাস্থল থেকে রেলওয়ে কুলাউড়ার প্রকৌশলী পিযুশ কান্তি দে জানান, ভারি বর্ষণে মাটি সরে গিয়ে প্রায় ২০ ফিট উচ্চতার গাডার ১৪ ফিটে নেমে যায়। এ ঘটনার পর শমসের নগর ও শায়েস্থাগঞ্জ স্টেশনে ২টি আন্তঃনগর ট্রেন আটকা পড়েছে।
শ্রীমঙ্গল স্টেশনের সহকারী মাস্টার জানান, যাত্রীদের বিষয়টি বিবেচনা করে দুপুর ১২টার পর শ্রীমঙ্গল থেকে ঢাকা ও চট্টগ্রামের দিকে আন্তঃনগর ট্রেন উদয়ন,পারবত ও জয়ন্তীকা ট্রেন শ্রীমঙ্গল থেকে ঘুড়িয়ে দেয়া হয় ঢাকা এবং চট্টগ্রামের উদ্দেশ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ