Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে সাংবাদিক মুনিরুজ্জামানের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : দক্ষিণাঞ্চলের বিশিষ্ট সাংবাদিক, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি অধুনালুপ্ত জাতীয় দৈনিক আজকের কাগজ-এর বিভাগীয় প্রতিনিধি ও আঞ্চালিক দৈনিক ‘সত্যসংবাদ’-এর সম্পাদক মীর মুনিরুজ্জামান আর নেই। চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে গতক্লা মাওয়ার অপটর পাড়ে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে গতকাল বিকেলে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিলাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৫বছর।
বৃহস্পতিবার রাতে হৃাদরোগে আক্রান্ত হবার পরে তাকে বরিশাল শের এ বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে গতকাল তাকে ঢাকা স্থানান্তরের লক্ষে সড়ক পথে মাওয়ার অপর পাড়ে কাঁঠালবাড়ী ফেরি ঘাটের কাছেই তিনি মারা যান। গতরাতে মীর মুনিরের লাশ বরিশালে নিয়ে আসা হয়েছে।
মীর মুনিরুজ্জামানেরর ইন্তেকালে বরিশাল প্রেসক্লাব ও বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ