Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে যুবককে পিটিয়ে হত্যা : আটক ১

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : বিদুৎ চালিত সেচ পাম্প চুরির ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় সহিদুল ইসলাম (২৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যা হয়েছে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হলে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনাটি ঘটেছে ফলবাড়ী উপজেলার পুর্ব ফুলমতি গ্রামে।
এলাকাবাসী জানায়, গত বুধবার ফুলবাড়ী উপজেলার গোরুকমন্ডল এলাকার নুর হোসেন মিয়ার বিদুৎ চালিত সেচ পাম্পটি নিজ বাড়ি থেকে চুরি হয়ে যায়। সেচ পাম্প চুরির ঘটনায় পশ্চিম ফুলমতি গ্রামের আফতাব আলীর ছেলে সহিদুল ইসলামকে সন্দেহ করে পাম্পের মালিক নুর হোসেন। এ ঘটনায় সহিদুল ইসলামকে ধরে এনে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে সহিদুল ইসলামের স্বজনরা বিষয়টি জানতে পেরে ঘটনা স্থল থেকে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলাকালে বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃত সহিদুল ইসলাম মা সুফিয়া বেগম বাদী হয়ে শুক্রবার তিনজনের নামসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ মামলার ২ নং আসামি আজিজুল হককে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ী

১০ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ