Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেরপুর আইনজীবী সমিতির নির্বাচন : ফেরদৌস সভাপতি মুরাদ সম্পাদক

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। গত ২৫ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সমিতির ২নং বার ভবন মিলনায়তনে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতিসহ ৬ পদে আওয়ামী লীগ ও সাধারণ সম্পাদকসহ ৫ পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন। ভোট গণনা শেষে রাত ৮টায় প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় ফলাফল ঘোষণা করেন। এতে সভাপতি পদে একেএম মোছাদ্দেক ফেরদৌসী (আ’লীগ) ও সাধারণ সম্পাদক পদে এমকে মুরাদুজ্জামান (বিএনপি) নির্বাচিত হয়েছেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি হরিদাস সাহা (আ’লীগ), সহ-সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিয়া (বিএনপি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইসমাঈল (আ’লীগ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক খোরশেদ আলম (আ’লীগ), অডিটর শাহীদ উল্লাহ শাহী (আ’লীগ) এবং নির্বাহী সদস্য পদে ছামিউল ইসলাম আতাহার (বিএনপি), জাহাঙ্গীর আলম সাগর (আ’লীগ), বাবুর আলী (বিএনপি) ও রাশেদুর রহমান রাসেল (বিএনপি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর আইনজীবী সমিতির নির্বাচন : ফেরদৌস সভাপতি মুরাদ সম্পাদক
আরও পড়ুন