Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

গ্রামীণফোনের ১ কোটি ফেসবুক ফ্যান

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এক কোটি ফেসবুক ফ্যান হয়েছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের। মোবাইল ফোন সেবার ২০ বছরের দীর্ঘ যাত্রায় সামাজিক মাধ্যমে এই মাইলফলক ছুঁয়েছে অপারেটরটি। সামাজিক মাধ্যম ফেসবুকে এক কোটি ফ্যান হওয়ার ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। বিপুলসংখ্যক গ্রাহক, ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং সরকারি কার্যালয়ে ইন্টারনেটভিত্তিক ডিজিটাল সেবা ও অ্যাপ্লিকেশনের ব্যবহার- যা এখন দেশের আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে প্রতিনিয়ত প্রতিটি মানুষের জীবনযাত্রার সঙ্গে মিশে আছে। এ ক্ষেত্রে কোটি কোটি গ্রাহককে ইন্টারনেটে যুক্ত করার মাধ্যমে নেতৃত্ব প্রদান করে যাচ্ছে গ্রামীণফোন। ফেসবুকে মতামত দিয়ে গ্রামীণফোনকে আরও সমৃদ্ধ করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের প্রধান বিপণন কর্মককর্তা ইয়াসির আজমান বলেন, “সামাজিক মাধ্যম ফেসবুকে এক কোটি মানুষের ভালোবাসা পাওয়া এটিই প্রমাণ করে যে, দেশব্যাপী সবার হাতে দ্রæত গতির ইন্টারনেট পৌঁছে দেয়ার পথে সঠিকভাবে এগিয়ে যাচ্ছে গ্রামীণফোন। গত কয়েক বছরে ফেসবুক গ্রাহকদের সঙ্গে সহজে যুক্ত থাকার কার্যকর একটি সামাজিক মাধ্যমে পরিণত হয়েছে। জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের ম্যাসেজ, হালনাগাদ তথ্য এবং আমাদের সম্মানিত গ্রাহকরা বিভিন্ন প্রশ্ন, পোস্ট, কমেন্ট এবং সমস্যার সমাধান চাওয়ার মাধ্যমে গ্রামীণফোনের সঙ্গে যুক্ত থাকে।”
তিনি আরো বলেন, “গ্রামীণফোনের জন্য গ্রাহকদের ভালোবাসা ও সহযোগিতা প্রতিষ্ঠানটিকে তাদের জীবনের একটি অংশ হিসেবে পরিণত করেছে। পৃথিবীর প্রতিটি কোনার সাথে তাদের সংযুক্ত রেখে এবং নিজেদের মতামত প্রকাশের একটি মাধ্যম তৈরির মাধ্যমে এত মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছে গ্রামীণফোন।”
গত ২০০৭ সালে ফেসবুকে আত্মপ্রকাশের পর থেকে এতে গ্রামীণফোনের অবস্থান দৃঢ় হয়েছে। উল্লেখ্য, ২০০৭ থেকে ২০১৫ সাল পর্যন্ত প্রতি ৩৩ জন গ্রামীণফোন গ্রাহকের মধ্যে একজন ছিল প্রতিষ্ঠানটির ফেসবুক ফলোয়ার। আর ২০১৭ সালে প্রতি ১৬ জনের মধ্যে একজন গ্রামীণফোনের সামাজিক মাধ্যমে অনুসরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর