Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আফ্রিদিতে ম্লান মাহমুদউল্লাহ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সুযোগ পেয়েও এবার ব্যাট হাতে দলের প্রয়োজনে জ্বলে উঠতে পারলেন না আগের ম্যাচের নায়ক মাহমুদইল্লাহ রিয়াদ। তার দল কোয়েটা গ্লাডিয়েটারর্স ২০ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে তোল মাত্র ১২৮ রান। ৪৩ বলে সর্বোচ্চ ৪১ রান করেন কেভিন পিটারসেন। পরে অবশ্য বল হাতে ৩১ রানে ৩ উইকেট নেন মাহমুদইল্লাহ। কিন্তু শহিদ আফ্রিদির ব্যাটিং তান্ডবে ম্ল্যান হয়েছে টাইগার অলরাউন্ডারের বোলিং নৈপণ্য। শেষ ওভারের প্রথম দুই বলে মাহমুদউল্লাহকে টানা বাউন্ডারি হাঁকিয়ে ২ উইকেটের জয় তুলে নেয় আফ্রিদির পেশোয়ার জালমি। অফ্রিদির দলের হয়ে বল হাতে ২৫ রানে ১ উইকেট নেয়ার পর ব্যাট হাতে সাকিব-আল হাসান মাত্র ১ রানে ফেরেন রান-আউটের শিকার হয়ে। মাত্র ২৩ বলে ৩টি কওে ছক্কা-চারে অপরাজিত ৪৫ রান করেন আফ্রিদি।
পয়েন্ট তালিকাতেও শীর্ষে উঠে এসেছে পেশোয়ার। তাদের পরেই আছে মাহমুদউল্লাহর কোয়েটা। ৮ ম্যাচে দুদলেরই জয় ৪টি করে। বোনাস পয়েন্টে এগিয়ে পেশোয়ার। গতকাল অবশ্য তাদের ঠেলে শীর্ষে উঠার সুযোগ ছিল ইসলামাবাদের সামনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফ্রিদি

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ