Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

ক্বিরাত প্রতিযোগিতায় কাতার যাচ্ছে তিন প্রতিযোগী

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামীকাল মঙ্গলবার আন্তর্জাতিক ক্বিরাত প্রতিযোগিতায় অংশ নিতে কাতার যাচ্ছে বাংলাদেশের তিন প্রতিযোগী। প্রথম পর্বে বাছাইয়ের পর বিজয়ী হয়ে কাতারে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার মূল পর্বে অংশগ্রহণ করতে হাফেজ মুহা. মাহমুদুল হাসান (ছাত্র-তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা যাত্রাবাড়ী) হাফেজ মুহা. ওসামা বিন নজরুল (ছাত্র-তাহসিন ইন্টাঃ হিফজ মাদরাসা যাত্রাবাড়ী), হাফেজা তাফরিহা বিনতে তাবারক (ছাত্রী সাউদা বিনতে জাম’আহ আন্তর্জাতিক বালিকা মাদরাসা ওয়ারী)। এরা তিনজনই আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারি নাজমুল হাসানের কাছে প্রশিক্ষণপ্রাপ্ত।
তারা যাতে আন্তর্জাতিক ক্বিরাত প্রতিযোগিতায় ভালো ফলাফল করে বাংলাদেশের সুনাম বিশ্ব দরবারে উচুঁ করতে পারে এজন্য সকলের কাছে দোয়াপ্রার্থী।



 

Show all comments
  • ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ৯:৩৮ এএম says : 0
    আল হামদুলিল্লাহ সুনে খুব খুসি হলাম।কিন্তু এ কোরানের হাফেজরা প্রতি বচর সম্মান বয়ে নিয়া আসে। তার পরেও আমাদের দেশের সরকার পরিচালনায় জারা থাকেন তাদের সু বাগ্য হয়না একটু সংবধ্না দেওয়ার। দিবে কেনো তারাতো নততকি দের সংবধ্না দিবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন