Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কুড়িলে ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে পুত্র নিহত বাবা অসুস্থ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডা থানাধীন কুড়িলে ঘুমন্ত অবস্থায় আগুনের ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে পুত্র নিহত এবং আহত হয়েছেন তার বাবা। নিহতের নাম নিয়ামতুল্লাহ সাগর ওরফে নয়ন (১৬)। আহত হয়েছেন তার বাবা শাহজাহান আলী (৬২)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, শাহজাহানের অবস্থাও গুরুতর। তার  গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানাধীন বাশবুনিয়া। নয়ন ও তার বাবা কুড়িল ফ্লাইওভারের নিচে একটি চায়ের দোকান চালাতেন। বসবাস করতেন কুড়িল বিশ্বরোড কড়তলির একটি টিনসেড ভাড়া বাসায়।
নয়নের মামা জাকির হোসেন বলেন, গতকাল দুপুরে দোকান বন্ধ করে নয়ন ও তার বাবা বাসায় ফিরেন। খাওয়া দাওয়া শেষে তারা নিজ বাসায় ঘুমান। এ সময় লাকড়ির চুলা থেকে ঘরে আগুন ধরে যায়। পুরো ঘর ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। ধোঁয়ার বিষক্রিয়ার তারা দুজন আক্রান্ত হন। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় পিতা-পুত্রকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টায় মারা যায় নয়ন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ