Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম-এর মাধ্যমে ওয়েস্টার্ন ইউনিয়ন রেমিটেন্সের টাকা উত্তোলন

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশে সর্বপ্রথম ডাচ্-বাংলা ব্যাংকই ওয়েস্টার্ন ইউনিয়নের একাউন্ট বেইজড মানি ট্রান্সফার (এবিএমটি) সার্ভিস চালু করলো। ২৪ ফেব্রæয়ারি ২০১৬ইং তারিখে ডাচ্-বাংলা ব্যাংকের প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই সার্ভিসের শুভ সূচনা করেন। এবিএমটি সার্ভিসের মাধ্যমে ওয়েস্টার্ন ইউনিয়ন রেমিটেন্স গ্রহীতাগণ সরাসরি ডিবিবিএল এটিএম থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এখন থেকে বিশ্বের ২০০টিরও বেশি দেশ থেকে প্রবাসী বাংলাদেশিদের ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে পাঠানো টাকা রেমিটেন্স গ্রহীতাগণ ডাচ্-বাংলা ব্যাংকের ডেবিট কার্ড ব্যবহার করে তাৎক্ষণিকভাবে যেকোন ডিবিবিএল এটিএম থেকে উঠাতে পারবেন। এই পদ্ধতিতে অত্যন্ত দ্রæততার সাথে এবং নিরাপদে রেমিটেন্স গ্রহণ করা যায়। এবিএমটি সার্ভিসের শুভ সূচনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাচ্-বাংলা ব্যাংক এবং ওয়েস্টার্ন ইউনিয়ন ঢাকা-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। স বিজ্ঞপ্তি



 

Show all comments
  • ২২ আগস্ট, ২০১৮, ১১:৪৯ এএম says : 0
    ভারত থেকে কি ভাবে টাকা পাঠাব বলেন
    Total Reply(0) Reply
  • Md abdul quyum ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:২৭ এএম says : 0
    Peru,romania,poland,turkey,yogoslovi,Venezuel,belaru,Vietnam,lebanon এই দেশ গুলোর পুরনো কয়েন কারেন্সি নোট কনভার্ট করা যাবে কি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ