Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নৈতিক মূল্যবোধ জাগ্রত করতে দ্বীনি শিক্ষা অপরিহার্য-সৈয়দ সাইফুদ্দীন আহমদ

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার সভাপতি ও মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন শাহ্সুফি মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেছেন, শিক্ষার্থীদের মাঝে নৈতিক মূল্যবোধ জাগ্রত করতে দ্বীনি শিক্ষা অপরিহার্য। দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। গত শনিবার আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া কাঞ্চননগর শাখার উদ্যোগে ফটিকছড়ির কাঞ্চননগর রহমানিয়া মইনীয়া সুন্নিয়া ইবতেদায়ী মাদ্রাসার বার্ষিক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ির উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ তৌহিদুল আলম বাবু। বিশেষ অতিথি ছিলেন ৭ নম্বর কাঞ্চননগর ইউনিয়ন চেয়ারম্যান মুহাম্মদ রশিদ উদ্দিন চৌধুরী কাতেব, শিক্ষানুরাগী মুহাম্মদ আবুল কালাম ভ‚ঁইয়া। প্রধান বক্তা ছিলেন অধ্যক্ষ আলামা সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম কাশেমী আল্-কাদেরী। বিশেষ বক্তা ছিলেন আলামা মুহাম্মদ বাকের আনসারী, প্রমুখ। পরে দেশ জাতি, মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ