Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন আওয়ামী লীগ ১২ বিএনপি ৩টি পদে নির্বাচিত

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১৫টি পদের মধ্য ১২টি পদে জয় লাভ করেছেন। বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৩ জন জয়লাভ করেন।
জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত ১২টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল কাশেম।
নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত (সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ) ও বিএনপি সমর্থিত পৃথক দুটো প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩৯৯ জন আইনজীবীর মধ্যে ৩৭৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৫টি পদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে ১২ জন নির্বাচিত হন। এরা হচ্ছেন- সভাপতি পদে খলিলুর রহমান, সহ-সভাপতি পদে নিরঞ্জন বসাক, সাধারণ সম্পাদক পদে এ কে এম আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক পদে আহসান হাবিব, অর্থ সম্পাদক পদে পীযুষ কান্তি সরকার, পাঠাগার সম্পাদক পদে আমিনুল হক আকবর, ক্রীড়া সম্পাদক পদে শহিদুল্লাহ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আতোয়ার হোসেন, হিসাব নিরীক্ষণ পদে মাইনুল ইসলাম, সদস্য পদে আব্দুল আলিম, কাজী আব্দুস ছাত্তার ও শরিফ উদ্দিন। বিএনপি সমর্থিত প্যানেল থেকে হিসাব নিরীক্ষণ পদে খলিলুর রহমান খান বাদল, সদস্য পদে আবুল কালাম আজাদ ও মোহাম্মদ জসিম উদ্দিন নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন আওয়ামী লীগ ১২ বিএনপি ৩টি পদে নির্বাচিত
আরও পড়ুন