Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ভাঙ্গচুর, লুটপাট

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রæতার জের ধরে একটি ফার্মেসীতে পাশের দোকানের লোকজন হামলা করে ফার্মেসীর মালিক সাইফুল ইসলাম (৩৮) কে কুপিয়ে জখম করেছে। এসময় তারা ফার্মেসীটিতে ভাংচুর করে ১ লাখ টাকার ওষুধের ক্ষতিসাধন ও ক্যাশ বাক্স থেকে নগদ ৪৫ হাজার ৫ শত টাকা লুটে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকার স্বদেশ ফার্মেসীতে।
ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, তার ফার্মেসীর পাশের দোকান আনোয়ারের সাথে টাকা-পয়সার লেনদেন নিয়ে গত কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার সকালে আনোয়ার তার ভাই দেলোয়ার ও অজ্ঞাতনামা আরও ৪/৫ মিলে স্বদেশ ফার্মেসীতে হামলা ও ভাঙ্গচুর করে ১ লাখ টাকার ক্ষতিসাধন করে। হামলায় বাধা দেয়ায় ফার্মেসীর মালিক সাইফুল ইসলামকে কুপিয়ে জখম করে ক্যাশ বাক্স থেকে নগদ ৪৫ হাজার ৫ শত টাকা লুট করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সাইফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান উক্ত ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম ভাঙ্গচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ