Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে গলা কেটে কলেজ ছাত্রী হত্যা

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়িতে ইতি চাকমা (১৮) নামে এক কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। গত সোমবার রাত ১০টার দিকে জেলা শহরের পূর্ব শান্তিনগর এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইতি চাকমা খাগড়াছড়ি সরকারি কলেজের মানবিক বিভাগের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী এবং দীঘিনালা উপজেলার ছনটিলা পাড়ার মৃত অন্তরেন্দ্রীয় চাকমার ছোট মেয়ে।
নিহতের ভগ্নিপতি অটল চাকমা জানান, স্ত্রী জোনাকি চাকমা ও শালিকা ইতি চাকমাকে নিয়ে ঐ বাসায় ৬ মাস ধরে থাকছেন তিনি। সোমবার বিকেলে বাসা থেকে বের হয়ে রাত সাড়ে ৯টায় বাসায় ফিরে দরজা খোলা পায় তারা। ভেতরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় বিছানার উপর ইতি চাকমার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধের পর তাকে গলাকেটে হত্যা করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশের ময়না তদন্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১ ফেব্রুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ