Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহ আমানতে যাত্রীর পায়ুপথে সোনার বিস্কুট

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : এবার বিমানযাত্রীর পায়ুপথে পাওয়া গেল সোনার বিস্কুট। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ওই যাত্রীর কাছে পাওয়া গেছে ছয়টি স্বর্ণের বার।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের রাজস্ব কর্মকর্তা মোর্শেদ আলী চৌধুরী জানান, মোহাম্মদ হাসানুদ্দিন নামের ওই ব্যক্তি গতকাল (মঙ্গলবার) সকাল ১০টা ৫০ মিনিটে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে চট্টগ্রামে আসেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হওয়ার সময় সন্দেহ হওয়ায় হাসানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে পায়ুপথে সোনার বিস্কুট লুকিয়ে রাখার কথা স্বীকার করেন।
পরে তার শরীর থেকে ছয়টি সোনার বিস্কুট এবং আরও ১০ গ্রাম সোনার অলঙ্কার উদ্ধার করা হয়। মোর্শেদ আলী জানান, উদ্ধার ছয়টি সোনার বিস্কুটের ওজন প্রায় ৭০ গ্রাম। সব মিলিয়ে দাম প্রায় ৩৫ লাখ টাকা। আটক হাসানের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে বলে শুল্ক গোয়েন্দারা জানিয়েছেন।
এর আগে আরও দুই বিমানযাত্রীর পেট থেকে দুই দফায় সোনার বিস্কুট উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ