Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিকের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটি ও হিসাব নিরীক্ষা ও রক্ষণ স্থায়ী কমিটির পৃথক দুটি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সচিবের কক্ষে আয়োজিত পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ৭নং ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখ। হিসাব নিরীক্ষা ও রক্ষণ স্থায়ী কমিটির সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুস সামাদ। সভায় শহীদ এ এইচ এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানার অভ্যন্তরে ফ্রিজ হুইলের দক্ষিণে ও পাহাড়ের মধ্যবর্তী স্থানে দর্শনার্থীদের বসার ছাউনি নির্মাণ ও রাসিকের যান্ত্রিক শাখা পরিদর্শন সম্পর্কে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এ সময় কমিটির সদস্য ও ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহজাহান আলী ও কমিটির সদস্য সচিব ও রাসিকের সচিব খন্দকার মো: মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ