Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে নিহত হয়েছে পাঁচজন। এ ছাড়াও যশোরে আরো দুইজন আহত হয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় মোটরবাইক আরোহী হাসান আলী (৪৫) নামে এক মাদরাসা সুপারিনটেনডেন্ট নিহত হয়েছেন। তিনি উপজেলার জামদই গ্রামের মৃত অছির উদ্দিনের ছেলে ও স্থানীয় তুড়–কগ্রাম দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট। গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার বিজয়পুর মোড়ে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে । বর্তমানে ওই পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে। এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে।
রায়পুর উপজেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পিকাপ-ভ্যানের ধাক্কায় রুনা আক্তার (২২) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। নিহত রুনা আক্তার (২২) উপজেলার চরমোহনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাহেদ আলীর মেয়ে ও বেঙ্গল সু-ইন্ডাস্ট্রিজের কারখানায় শ্রমিকের কাজ করে আসছিল।
জানা যায়, গত সোমবার রাত ১০টার দিকে উপজেলাধীন রায়পুর-লক্ষ্মী সড়কের পাশে রাখালীয়া বাজারে অবস্থিত ‘বেঙ্গল সু-ইন্ডাস্ট্রিজ’ নামের কারখানায় কাজ শেষে একটি পিকাপ-ভ্যানে করে বাড়ির ফিরছিলেন রুনা। ওই সড়কের বংশী স্টিল ব্রিজ নামক স্থানে পৌঁছালে পিকাপ-ভ্যান থেকে বাড়ির কাছাকাছি নামতে চায় রুনা। কিন্তু চালক নামতে না দিলে চালকের সঙ্গে রুনার বাগিতন্ডা হয়। এক পর্যায়ে চালক পিকাপটি থামিয়ে সিট থেকে উঠে রুনাকে ধাক্কা দিয়ে ভ্যান থেকে নামিয়ে দেয়। এতে রুনা সড়কে পড়ে গুরুতর আহত হয়। পথচারীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরার তালায় নছিমন ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক আকিমুদ্দিন গাজী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তালা সরকারি কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আকিমুদ্দিন তালা উপজেলার মুড়কুলিয়া গ্রামের বাসিন্দা।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, তালা সরকারি কলেজ এলাকায় মাটি বহনকারী একটি ট্রলি ও নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রলি চালক নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
যশোর ব্যুরো জানান, যশোরে সড়ক দুর্ঘটনায় দুই যুবক আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলোÑ মোটরসাইকেল চালক যশোরের ঝিকরগাছা উপজেলার মোহিনীকাঠি গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন (৩০) ও মাগুরা সদর উপজেলার বগুড়া গ্রামের সুরেন কুমারের ছেলে শতীল কুমার (৩৫)।
ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, ময়মসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছে। গত সোমবার রাত ২টায় কানুরামপুর থেকে নিজ বাড়িতে ফেরার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের লক্ষিগঞ্জ বাজার এলাকায় অজ্ঞাত গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে নিহত হয়। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়মনাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমুড়িয়ারচর গ্রামের মৃত শব্দের আলী সরকারের ছেলে ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মরতুজ আলী (৫০) মোটরসাইকেল যোগে নান্দাইল উপজেলার কানুরামপুর এলাকা থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মরতুজ আলী মারা যান। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা তার আরেক সঙ্গি একই গ্রামের আবদুর রশিদের ছেলে শাহীন মিয়া (৩০) গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সর্ভিস কর্মীরা আহত শাহীন কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনিও মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন


আরও
আরও পড়ুন