Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাতিয়ায় দু’পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে রাকিব হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্র গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছে। গতকাল (মঙ্গলবার) সকাল ৯টার দিকে ব্রিজ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রাকিব হোসেন চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ছাত্র। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি। পরে সকালে এ ঘটনার জের ধরে ব্রিজ বাজার এলাকায় উভয়পক্ষের লোকজন ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলিতে লিপ্ত হয়। এতে পথচারী কলেজছাত্র রাকিব গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাতিয়া থানার ওসি আব্দুল মজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের ২/৩ জন আহত হয়েছে বলে শুনেছি। তবে গুলিবিদ্ধের বিষয়ে কেউ থানায় অবগত করেনি।
হাতিয়ায় এলজি ও গুলিসহ আটক ১
বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ওছখালি বাজারে অভিযান চালিয়ে জামশেদ হোসেন হৃদয় (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে পুলিশ অভিযান চালিয়ে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সোনাদিয়া ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আটককৃত জামশেদ হোসেন হৃদয় উপজেলার জাহাজমারা গ্রামের জসিম উদ্দিনের ছেলে।
হাতিয়া থানা ওসি আব্দুল মজিদ জানান, আটককৃত হৃদয় চট্টগ্রামে থাকে। গত কয়েকদিন আগে হৃদয়সহ তিনজন নৌদস্যু ডাকাতির উদ্দেশে হাতিয়ায় আসে। আটককৃত হৃদয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ