Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে শিক্ষার্থীদের পিটিয়ে আহত করলেন অফিস সহকারী

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর বাউফল উপজেলার চরআলগী দাখিল মাদরাসা অফিস সহকারীর বিরুদ্ধে শিক্ষার্থী পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই অফিস সহকারীর দাবি, শিক্ষার্থীদের অংক তিন দিন ধরে বুঝিয়েছি তার পরেও না বুঝার কারণে রাগের মাথায় চার পাঁচজনকে পিটিয়েছি। আর শিক্ষার্থীদের অভিযোগ, প্রাইভেট না পড়ার কারণে স্যার আমাদেরকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে পিটিয়েছে। মাদরাসার সুপারেনটেনডেন্ট মাওলানা মো. মুসা বিশ্বাস শিক্ষার্থীদের মারধরের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত ওই শিক্ষককে আজকের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে।
গত সোমবার গনিত বিষয়ের ক্লাস চলাকালীন এ ঘটনা ঘটেছে। ওই অফিস সহকারীর নাম মো. আহসান কবির তালুকদার। শিক্ষক সংকটের কারণে তিনি ওই মাদরাসার পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর গনিত বিষয়ের ক্লাস নেন।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অভিভাবক ও শিক্ষার্থী অভিযোগ করেছেন, প্রাইভেট না পড়ার কারণে ক্ষুদ্ধ হয়ে কোনো কারণ ছাড়াই তিনি শিক্ষার্থীদের পিটিয়েছেন।
আহসান কবির বলেন,‘ প্রাইভেটের কোনো বিষয় ছিল না। তিনি তিন দিন পর্যন্ত দশমিকের ভগ্নাংশের অংক করাইতেছি। ক্লাসে করতে দিলে পারে নাই। এ কারণে রাগ হইয়া অল্প কয়েকজনেরে মারছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাউফল

২১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ