Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

কাদের খানের সহযোগী সুবল গ্রেফতার

এমপি লিটন হত্যা

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের খুনের অভিযোগ সাবেক সেনা কর্মকর্তা সাবেক এমপি কাদের খানের আরও এক সহযোগি সুবল রায়কে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বুধবার রংপুর শহরের সেবা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রংপুরের পুলিশ সুবল রায়কে গ্রেফতার করে। সুবল রায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের মৃত যুগি চন্দ্র রায়ের পুত্র। কাদের খানের আর এক সহযোগী চন্দন কুমারের আত্মীয় সুবল রায়। চন্দনের সাথে সুবল রায়ও এমপি লিটন হত্যায় বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
উপ-নির্বাচনে ৭ প্রার্থী মাঠে
এমপি লিটনের আসনে উপ-নির্বাচনে ৭ জন প্রার্থী এখন মাঠে। গতকাল বুধবার ছিল প্রার্থিতা প্রত্যাহারের দিন। কিন্তু কেউ প্রত্যাহার না করায় ৭ প্রার্থী এখন নির্বাচনী মাঠে থেকে গেলেন। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা আহমেদ, জাপা মনোনীত ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, জাসদের এ্যাড. মোহাম্মদ আলী, জেপির ওয়াহেদুজ্জামান সরকার বাদশা, গণফ্রন্টের শরিফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মোস্তফা মহসিন সরদার ও এনপিপির জিয়া জামান খান। এ উপ-নির্বাচনে অংশ নিতে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন