Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নবীনগরে গণপিটুনিতে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ২:০২ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : জেলার নবীনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন।গতরাত সাড়ে ১০টায় উপজেলার সাতমোড়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের রসুল্লাবাদ গ্রামের মৃত খন্দকার আবু তাহেরের ছেলে খন্দকার এনামুল হক ও একই উপজেলার শিবপুর ইউনিয়নের কাজলিয়া গ্রামের মৃত জারু মিয়ার ছেলে মো. ইয়াছিন।
এলাকাবাসী ও পুলিশের অভিযোগ, রাত ৯টার দিকে ১ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর গ্রামের প্রাক্তন ইউপি মেম্বার সেন্টু মিয়ার বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এ সময় এলাকার মানুষ টের পেয়ে ধাওয়া দিলে অন্যরা পালিয়ে গেলেও এনামুল ও ইয়াছিন গণপিটুনির শিকার হন।পরে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ আহম্মেদ ও সাতমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ রানা এসব তথ্য নিশ্চিত করেছেন।
তারা জানান, নিহতদের লাশ থানায় নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ