Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার কার্যালয়ে প্রভাবশালী ১৪ দেশের কূটনীতিকের বৈঠক

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৫:৪৭ পিএম, ২০ জানুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টার : ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে হঠাৎ বৈঠকে বসেছেন বিএনপির কূটনীতিক কোরের শীর্ষ নেতারা। বিকেল সোয়া চারটায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে এ বৈঠক চলছে। এর আগে গত বছরের এই জানুয়ারিতেই কূটনীতিকরা তৎকালে আন্দোলনরত অবরুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে বৈঠক করেন। ওই বৈঠকটিও অনির্ধারিত ছিল।
বাংলাদেশে জাতিসংঘের আবাসিক প্রতিনিধি রবার্ট ডি ওয়াটকিন্স এবং সুইডেন, ডেনমার্ক ও তুরস্কের রাষ্ট্রদূতসহ ১৪টি দেশের কূটনীতিকরা বৈঠকে অংশ নিয়েছেন।
এই বৈঠকে রয়েছেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী ও সাবিহউদ্দিন আহমেদ, মধ্যপ্রাচ্যে খালেদা জিয়ার বিশেষ দূত ইনামুল হক চৌধুরী এবং বিএনপির আন্তর্জাতিক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাংবাদিক শফিক রেহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ