Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিবি ইসলামী ব্যাংকের বার্ষিক রিপোর্ট প্রকাশ

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরে বার্ষিক রিপোর্ট প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড। এ সময়ে বিনিয়োগকারীদের জন্য কোন প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি প্রতিষ্ঠানটি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪১ টাকা, শেয়ার প্রতি দায় হয়েছে ১৫.১১ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.০২ টাকা (মাইনাস)।
এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ মে সকাল ১০টায়, ইউটিসি কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৪ এপ্রিল। উল্লেখ্য, ১৯৯০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত এ কোম্পানি লোকসানে থাকায় গত বছর বিনিয়োগকারীদের কোন প্রকার ডিভিডেন্ড দিতে পারেনি। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২১ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ দায় (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪.৭০ টাকা। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ