Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

চন্দ্রঘোনায় চেয়ারম্যান সদস্যদের শপথ গ্রহণ না হওয়ায় স্মারকলিপি

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউপি পরিষদের বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ১২ নভেম্বর ও ২০১৬ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নৌকা প্রার্থী মো: আনোয়ার ইসলাম চৌধুরী বিপুল ভোটে বিজয়ী হন। এবং ২৩ নভেম্বর ২০১৬ ইং তারিখ ফলাফল সংক্রান্ত ‘বাংলাদেশ গেজেট প্রকাশিত হয়। গেটেজ প্রকাশিত হওয়ার চারমাস অতিবাহিত হলেও অদ্যাবধি রহস্যজনক কারনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সদস্যদের অনুষ্ঠিত না হওয়ার ফলে হাজার, হাজার জনতা নাগরিক সনদ, ওরারিশয়ান সনদ, জন্মসনদসহ বিভিন্ন সেবা সুবিধা থেকে এলাকার লোকজন বঞ্চিত হচেছ।
এবং সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাধাগ্রস্ত হচ্ছে। এদিকে ইউপি চেয়ারম্যান, সদস্যদের মধ্যে এ নিয়ে ক্ষোভ বৃদ্বি পাচ্ছে। গতকাল (বৃহস্পতিবার) নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সকল সদস্যবৃন্দ অতিদ্রæত শপথ গ্রহণ করে তাদের নিজ নিজ এলাকার দায়িত্ব পালন কাজ করার জন্য প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশন বরাবর কাপ্তাই নির্বাহী কর্মকর্তা ও কাপ্তাই উপজেলা নির্বাচন কমিশনের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।
নির্বাহী কর্মকর্তা অনুপস্থিত থাকায় স্মারকলিপি গ্রহণ করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। ইউপি চেয়াম্যান ও সকল সদস্যদের পক্ষে স্মারকলিপি দেন নর্ব নির্বাচিত ইউপি সদস্য আবুল হাসনাত খোকন। এসময় উপস্থিত ছিলেন নর্ব নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার ইসলাম চৌধুরী,ইউপি সদস্য মাইনুল ইসলাম মনা, মাইনুল ইসলাম সুমন, মোস্তফা, আবুল হাসেম, আজিজুল হক প্রকাশ (মন্ত্রী), মো: মামুন, মো: মাইনউদ্দীন, ফুসকারা বেগম,নয়ন তারা,হোসনে আরা রানুসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারকলিপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ