Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

দলীয় সরকারের অধীনে নির্বাচনে বিএনপি যাবে না গয়েশ্বর

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দলীয় সরকার বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবেন না। দলটির নীতি-নির্ধারণী ফোরামের সদস্য গয়েশ্বর চন্দ্র রায় দলের এ অবস্থানের কথা জানান। তিনি বলেন, নির্দলীয় সরকার বা সহায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। গতকাল শুক্রবার জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এসব কথা বলেন।
সরকারকে উদ্দেশ্য করে বিএনপির এই নীতি-নির্ধারক বলেন, অবিলম্বে নির্দলীয় সরকার বা সহায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন, অন্যথায় বিএনপি আবারো আন্দোলন করতে বাধ্য হবে। এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুুল আওয়াল খান, মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম মাহতাব, সাধারণ সম্পাদক মিলন মেহেদীসহ শতাধিক নেতাকর্মী।



 

Show all comments
  • Nur- Muhammad ৪ মার্চ, ২০১৭, ১০:৫৮ এএম says : 0
    বাবু গয়েশ্বর চন্দ্র রায়, তা হলে কি করবেন? পথ দুটা আছে। একটা কূট কৌশল অন্যটা আন্দলোন। দুটাতেই আপনারা অপারগ। তা হলে, চুপ চাপ বসে থাকুন। নিজদের ক্রিয়াকলাপ বিশ্লেশন করুন। নতুন করে ভাবুন।প্রকিত নেতাদের নিয়ে আন্দলোন করুন। সফল হয়ত হবেন, কেননা গণতন্র এবং জনগণ আপনাদের সাথে আছে।
    Total Reply(0) Reply
  • MD.Hafizur Rahaman ৪ মার্চ, ২০১৭, ১:১০ পিএম says : 0
    Kono abostttai dolio sarkerer adhine nirbachone jouwa jabena
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ