Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

টঙ্গীতে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা এলাকায় একটি যাত্রীবাহী মিনিবাসে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে গ্রেফতার করেছে টঙ্গী থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে ডাকাতদের পাকড়াও করতে গিয়ে পুলিশের সাথে ধস্তাধস্তিতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় ডাকাতদের কাছ থেকে ছয় রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। ডাকাত দলের সদস্যরা হচ্ছেÑ ল²ীপুর জেলার সিরাজুল ইসলাম সৈকত, পিরোজপুর জেলার আকাশ ওরফে আলামিন, নোয়াখালীর জেলার রাজু, হবিগঞ্জ জেলার মহসিন, পটুয়াখালী জেলার স্বপন ও বাবুল চিশতি।
টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান, শুক্রবার ভোরে গাজীপুরা বাঁশপট্টি এলাকায় ঢাকাগামী সুপ্রভাত পরিবহনের একটি বাসে সংঘবদ্ধ একটি ডাকাতদল ডাকাতির চেষ্টা করে। এ সময় ওই এলাকায় দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা ডাকাতদের চ্যালেঞ্জ করে। পরে বাস থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। এসময় ডাকাতদের ধরতে গিয়ে চার পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যরা হলেনÑ কনস্টেবল বিল্লাল, শাহীন, শহিদুল ইসলাম ও লিয়াকত। তারা বিভিন্ন সড়কে বাসে ডাকাতি করে আসছিল দীর্ঘদিন ধরে। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ