Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

কোম্পানীগঞ্জে গ্রামবাসী-পুলিশ সংঘর্ষ, নিহত ২

সিলেট অফিস | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১১:৪২ এএম

সিলেট অফিস : সিলেটের কোম্পানীগঞ্জে বিক্ষুব্ধ এলাকাবাসীর কাছ থেকে আটক ডাকাতকে উদ্ধার করতে গিয়ে গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। ডাকাতির সময় ও গ্রামবাসী-পুলিশ সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ছাড়াও এ ঘটনায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।
শনিবার (০৪ মার্চ) ভোরে কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের মোস্তফা নগর গ্রামের বাসিন্দা জিলু মিয়া ডাকাতদের হাতে খুন হন। এরপর সোনাই মিয়া নামে এক ডাকাতকে আটক করে গ্রামবাসী।
খবর পেয়ে বিক্ষুব্ধ জনতার হাত থেকে আটক ডাকাতকে ছাড়িয়ে আনতে পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু বিক্ষুব্ধ গ্রামবাসী ডাকাত সোনাই মিয়াকে পুলিশের হাতে তুলে না দিয়ে গণপিটুনিতে হত্যার চেষ্টা করে।
এ নিয়ে সকালে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয় বিক্ষুব্ধ গ্রামবাসীর। সংঘর্ষে মফিজ মিয়া নামে এক ব্যক্তি পুলিশের গুলিতে নিহত হন। নিহত মফিজ কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর গ্রামের দক্ষিণ রাজনগরের বাসিন্দা। এছাড়াও পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে অন্তত ১০ পুলিশসহ প্রায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলতাফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের ঘটনায় পুলিশের ১০ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ