Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সুবর্ণচরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামী আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১:৪৩ পিএম

নোয়াখালী ব্যুরো : সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে কহিনুর আক্তার (৩০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ মাটিতে পুঁতে দিয়েছে তার স্বামী। নিহতের স্বামী মিল্লাত (৩৫) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে চরমজিদ গ্রামের সেলিম বাজার এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত কহিনুর আক্তার ও আটককৃত মিল্লাত ভোলা জেলার মনপুরা এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০/১২দিন আগে কহিনুর আক্তার ও মিল্লাত দম্পতি মনপুরা থেকে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরমজিদ গ্রামের জায়গা কিনে ঘর করে বসবাস শুরু করে। শুক্রবার রাতে মিল্লাতকে তার স্ত্রীর কথা জিজ্ঞাস করে তার এক প্রতিবেশী। এসময় মিল্লাত তার স্ত্রীকে হত্যা করার কথা বলে ফেলে। পরে স্থানীয়রা বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মিল্লাতের ঘর থেকে মাটির নীচে পুঁতে রাখা অবস্থায় কহিনুর আক্তারের মৃতদেহ উদ্ধার করে। এসময় স্থানীয় লোকজন মিল্লাতকে আটক করে পুলিশে সোপর্দ করে।
চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন