Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

নাচোলে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ৩:৫১ পিএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের আমজোয়ান গ্রামে চোর সন্দেহে গুমানি (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী।

আজ শনিবার সকালে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গুমানি শিবগঞ্জ উপজেলার দাদনচক (বনকুল) গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দিন জানান, শুক্রবার রাত ১টায় উপজেলার আমজোয়ান গ্রামের ময়জুদ্দিনের ছেলে মতিউর রহমান পরিবার নিয়ে বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এ সময় গুমানি প্রাচীর টপকে বাড়ির মধ্যে ঢুকে পড়েন। টের পেয়ে মতিউর ও তার পরিবারের সদস্যরা চিৎকার শুরু করেন। তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে গুমানিকে আটক করে মারপিট করে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুমানি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গুমানি মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



 

Show all comments
  • hasan shaikh ৪ মার্চ, ২০১৭, ৫:০৭ পিএম says : 0
    I love to much this paper
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন