Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ৫:২৫ পিএম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া রেলওয়ে স্টেশনে ভাটিয়াপাড়াগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধ (৬০) মারা গেছেন। ট্রেনটি আজ শনিবার সকাল সোয়া আটটার দিকে রাজবাড়ী থেকে ফরিদপুর যাচ্ছিল।

 

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন মজুমদার জানান, রাজবাড়ী থেকে ফরিদপুরের ভাটিয়াপাড়ার উদ্দেশে ছেড়ে যাওয়া ভাটিয়াপাড়া এক্সপ্রেস ৭৮৩ নম্বর ট্রেনটি সকাল সোয়া আটটার দিকে পাচুরিয়া স্টেশনে পৌঁছায়। এ সময় ট্রেনটি পাচুরিয়া ও ফরিদপুর লাইনের সংযোগস্থল ২৪০/৪-৯ নম্বর নামক স্থানে পৌঁছালে ওই বৃদ্ধ রেললাইন পার হওয়ার সময় নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় রাজবাড়ী রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা (নম্বর-৮) হয়েছে।

 

ওসি জানান, এ নিয়ে গত এক মাসে ট্রেনে কাটা পড়ে রাজবাড়ীতে অন্তত সাতজনের মৃত্যু হলো।

 

nwiYvKzÛz‡Z A¯¿mn mš¿vmx AvUK

wSbvB`n †Rjv msev``vZvt

wSbvB`‡ni nwiYvKzÛz Dc‡Rjvi iNybv_cyi MÖv‡gi wek¦vmcvov †_‡K †mvnive †nv‡mb bv‡g GK mš¿vmx‡K i¨ve AvUK K‡i‡Q| wZwb GKB Dc‡Rjvi fvqbv MÖv‡gi kvLvIqvZ †nv‡m‡bi †Q‡j| wSbvB`n i¨ve-6 Gi †Kv¤úvbx KgvÛvi †gRi ‡gvt gwbi Avn‡g` Rvbvb, ïµevi ivZ 9Uvi w`‡K †Mvcb my‡Î Lei †c‡q i¨ve iNybv_cyi MÖv‡g Awfhvb Pvjvq| G mgq IB MÖv‡gi Avjg wek¦v‡mi evwo †_‡K †mvnive‡K i¨ve †`wk ˆZix Iqvb myUvi Mvbmn AvUK K‡i| D×viK…Z AvjvgZ Ges †MÖdZviK…Z Avmvgx‡K wSbvB`n †Rjvi nwiYvKzÛ _vbvq n¯ÍvšÍi K‡i Zvi weiæ‡× 1878 mv‡ji A¯¿ AvB‡bi 19 (G) avivq gvgjv Kiv nq|

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ