Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনা ফরিদপুরে দুই শ্রমিক ও চট্টগ্রামে রিকশাচালকের মর্মান্তিক মৃত্যু

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক দুর্ঘটনায় ফরিদপুরে দুই শ্রমিক ও চট্টগ্রামে রিকশাচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে যাত্রীবাহী লোকাল বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রর সংঘর্ষে মাহেন্দ্রতে থাকা দুই দৈনিক শ্রমিকের মৃত্যু হয়েছে। মাহেন্দ্র চালকসহ আহত অপর চারজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ ফরিদপুরের সালথা উপজেলার মো: হাসান খাঁ (৩২) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের লিটন শেখ (৩০)। নিহত ও আহতরা ফরিদপুরের বিভিন্ন এলাকায় দৈনিক শ্রম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।
কানাইপুর হাইওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর মো: নিজামুল ইসলাম জানান, ফরিদপুর থেকে কামারখালীগামী একটি লোকাল বাস ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি শ্রমিকবাহী মাহেন্দ্রকে চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর সদরঘাট থানা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মো: রফিক (৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল (শনিবার) সকাল ৯টায় পশ্চিম মাদারবাড়ির পানির টাংকি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকের গ্রামের বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, নগরীর পশ্চিম মাদারবাড়ির পানির টাংকি এলাকায় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় রফিক নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। কাভার্ডভ্যানটি ওই রিকশাচালককে পেছন থেকে এসে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ