Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপহরণের অভিযোগ স্বজনদের তিন দিনেও খোঁজ মেলেনি যুবকের

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : রাউজানে রুবেল (২৮) নামের এক যুবক নিখোঁজের তিন দিন পেরিয়ে গেলেও তার খোঁজ মিলছে না। শুক্রবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন খোঁজ পাচ্ছে না তার পরিবার। এদিক গত বুধবার রাতে তাকে নোয়াপাড়া পথের হাট থেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বাজনরা। এ ঘটনায় গত বৃহস্পতিবার নিখোঁজ যুবকের পিতা ইউনুছ মিয়া রাউজান থানায় নিখোঁজ ডাইরি করলেও শুক্রবার তিনি দাবি করে তার ছেলেকে কোন চক্র অপহরণ করেছে। গত শুক্রবার এএসপি সার্কেল ও ডিবিতে অভিযোগ দেওয়া হয়েছে পরিবারের পক্ষ থেকে। জানা গেছে, উরকিরচর ইউনিয়নের মিরাপাড়া গ্রামে ইউনুছ মিয়ার ছেলে রুবেল ফুলকলি বেকারির স্থানীয় এজেন্টের অধীনে সেলসম্যান হিসেবে কাজ করে। গত বুধবার কাজ শেষে এজেন্টের ব্যাংক একাউন্টে টাকা জমা দেয়। স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন জানান, গত বুধবার বিকাল তিনটার পরে তাকে নোয়াপাড়ায় সর্বশেষ দেখা গেছে। এরপর থেকে তার মোবাইলটিতে ফোন করা হলে কেউ রিভিস করছে না। জানা যায়, গত বুধবার রাত সাড়ে এগারটার দিকে ০১৮৮১১৩১৬৩৪ নাম্বার থেকে রুবেলের বাবার ফোন নাম্বারে একটি কল আসে। সেই ফোন রিসিভ করলেও কেউ কোনো কথা না বলে কেটে দেয়। এরপর থেকে ওই ফোনে কল করলেও কেউ রিসিভ করেনি। গত বৃহস্পতিবার রুবেলের বোনের ফোনে ০১৯৩৫৩৬৬৫১৫ নাম্বার থেকে ফোন করে বলা হয় রুবেল সাতকানিয়ায় একটি ওরশে যাওয়ার কথা ছিল। কোথা থেকে কে ফোন করছেন এই পরিচয় জানতে চাইলে ফোন কেটে দেয়। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।
কচুখাইন মুহাম্মদীয়া দরবারে বার্ষিক ওরশ
রাউজানে আনজুমানে বেতাগীয়া মুহাম্মদীয়ার উদ্যোগে পীরে কামেল হজরত মৌলানা সাইফুর রহমান ফরিদ শাহ্ কেবলা আলমের ১১তম বার্ষিক ফাতেহা শরীফ গত গত ১১ ফেব্রুয়ারি নোয়াপাড়া খচুখাইন মুহাম্মদীয়া দরবার শরীফে আলহাজ ডা. এমএ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন আবু আহমদ প্রকাশ ফুল মিয়া সওদাগর, শেখ আবু আহম্মদ, আবু নাসের চৌধুরী দুলাল, মহিউদ্দিন ইসলাম, মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন চৌধুরী, আলহাজ ডা. মোহাম্মদ খান, মুাহাম্মদ নুরুল ইসলাম, মোহাম্মদ কামাল পাশা, পেশকার দিদার, মাস্টার ফারুকী, মুক্তিযুদ্ধা কুদ্দুস মাস্টার, মাস্টার আবু আহমদ, নুরুল হুদা, কালাম উদ্দিন, নুর মোহাম্মদ, মোহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণের অভিযোগ স্বজনদের তিন দিনেও খোঁজ মেলেনি যুবকের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ