Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

দলের অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার টাকা দিলেন প্রধানমন্ত্রী

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১:০২ এএম

স্টাফ রিপোর্টার : দলের অসুস্থ নেতাকর্মীদের চিকিৎসার জন্য অর্থ সাহায্য দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের অসুস্থ নেতৃবৃন্দকে চিকিৎসার জন্য অর্থ সাহায্য প্রদান করেন তিনি এবং তাদের চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহনেরও অঙ্গীকার প্রদান করেন। গতকাল রোবাবার বেলা ৩টায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ অর্থ সাহায্যের চেক তাদের কাছে পৌঁছে দেন।
অসুস্থ ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও ৫৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি রেজা আহমেদ রেজওয়ানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে দেখতে যান গোলাপ। তিনি রোগীর কুশল বিনিময় শেষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান তার হাতে তুলে দেন। এরপর বৃহত্তর সবুজবাগ থানার সাবেক সভাপতি সুন্দর আলীকে দেখতেও তার বাসভবনে যান এবং তার হাতেও প্রধানমন্ত্রীর আর্থিকসাহায্য তুলে দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক মো: শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, প্রচার সম্পাদক মো: আখতার হোসেন, দফতর সম্পাদক গোলাম রব্বানী বাবলু, শ্রমবিষয়ক সম্পাদক মীর মনির হোসেন টুটুল, সহ-দফতর সম্পাদক মিরাজ হোসেন, কার্যনির্বাহী সদস্য মো: লিয়াকত আলী খান, জহিরুল আলম, সৈয়দা রোকসানা ইসলাম চ্যামেলী, মাহাবুবুর রহমান আলীজান, ডা. মোশাররফ হোসেনসহ নেতৃবৃন্দ।

 



 

Show all comments
  • এম এ সাগর আহমাদ ৬ মার্চ, ২০১৭, ১০:০৯ এএম says : 0
    যেভাবে দলের লোকদের খোঁজ খবর নেয়া হচছে, তেমনি আমি মনে করি যে,ইহাই হযরত উমর রা:এর মহান গুণ,,যা শুধু দলের লোকদের নয় পুরো দেশে ঘুরে ফিরে অসহায় লোকদের খোঁজ খবর নেয়া উচিত..
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৬ মার্চ, ২০১৭, ৫:৪১ পিএম says : 0
    মা-জননীগো, দলের বইল্লা ওরা আপনের বুকের সন্তান হইয়া গ্যালো,? আর আমরা পাবলিকেরা কি পিঠের.?? ওগোরে দিলেন, আমাগোরে দিবেন না মা.??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ