Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত করুন -এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি উন্নয়ন-অগ্রগতির প্রতীক। শেখ হাসিনার দক্ষতায় দেশের দারিদ্র্য বিমোচন হওয়ার পথে।
আর মানুষ না খেয়ে থাকে না। উন্নয়ন ও অগ্রগতির যাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এজন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। গতকাল লক্ষীপুর জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। এর আগে আগামী ১৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ল²ীপুর সফর উপলক্ষ্যে জনসভার মাঠ পরিদর্শন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় প্রশাসন।
শামীম বলেন, আগামীতে স্থানীয় সরকার নির্বাচন থেকে শুরু করে জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে কোমর বেধে কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে। কোনো বিভেদ সৃষ্টি করা যাবে না।
এনামুল হক শামীম আরো বলেন, আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। তৃণমূল যত শক্তিশালী হবে সরকারও তত শক্তিশালী হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। জাতির জনক আমাদের স্বাধীনতা দিয়েছেন। অর্থনৈতিক মুক্তির পথে যখন এগিয়ে যাচ্ছিলেন তখন ঘাতকের দল জাতির পিতাকে হত্যা করে। দেশকে অর্থনৈতিক মুক্তি দিতে জননেত্রী শেখ হাসিনা কাজ করছে। আপনারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে বিজয়ী করুন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখুন।
বিশেষ অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর একান্ত সহকারি ও ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুজ্জামান শিখর বলেন, যতই দিন যাচ্ছে আওয়ামী লীগের জনপ্রিয়তা ততই বৃদ্ধি পাচ্ছে। আগামী ১৪ তারিখে ল²ীপুর থেকে এই অঞ্চলে নৌকার পক্ষে আরো ব্যাপক গণজোয়ার সৃষ্টি হবে। এই গণজোয়ারের মাধ্যমে আগামীতে নৌকায় মার্কায় প্রার্থীদের বিজয়ী করতে হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, এক এম শাহজাহান কামাল এমপি, আব্দুল্লাহ আল মামুন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শামছুল ইসলাম, পৌর মেয়র এম এ তাহের, তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, যুবলীগের এ কে এম সালাহ উদ্দিন টিপুসহ জেলা  ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। মঞ্চ পরিদর্শনের সময়  জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ