Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৭

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের চাপায় সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো জেলার নাঙ্গলকোট উপজেলার পশুর গ্রামের মমতাজ মিয়ার পুত্র সিএনজি চালক মোঃ রুবেল (৩০) ও একই উপজেলার পশ্চিম বামপাড়া গ্রামের মৃত মোকছেদুর রহমানের পুত্র আবুল হাশেম (৪৫)। সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাতিশা ইউনিয়নের নানকরা রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। চৌদ্দগ্রাম থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই বশির আহমেদ জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টর ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে একজন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের গোডাউন (থেলথেলা) বাজারের দক্ষিণ পার্শ্বে সুন্দরগঞ্জ-গাইবান্ধা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম আপেল চন্দ্র। সে সাদুল্লাপুর উপজেলার পূর্ব কিশালিডাঙ্গা গ্রামের সুজন চন্দ্রের পুত্র। আপেল চন্দ্র সুন্দরগঞ্জের বাজারপাড়া কারিগরি মহাবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। স্কুলে হাজিরা দিয়ে অটোবাইক যোগে আপেল বাড়ি ফিরছিল। গোডাউন বাজারের কাছে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে অটোবাইকটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গুরুতর আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই আপেলের মৃত্যু ঘটে। অটোবাইকের ড্রাইভার গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হয়।
কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা জানান, চাঁদপুরের কচুয়ায় ইজিবাইক নছিমন মুখোমুখি সংর্ঘষে অন্তত ৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পালাখাল-ঢাকা নামক সড়ক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- ইজিবাইক চালক ছফিউল্যাহ (৩৮), নাসরিন (২৬), নছিমন চালক সফিউল্লাহ (৪০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকিদের নাম জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানায়- মঙ্গলবার উপজেলার পালাখাল-ঢাকা সড়কে ইজিবাইকের সামনের এক্সেল ভেঙে যায়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমনের সাথে সংর্ঘষ হয়। সংর্ঘষে নছিমন ও ইজিবাইক খাদে পড়ে যায়। এতে করে ইজিবাইকের চালক ও যাত্রীসহ গুরুতর আহত হন। আহতদের মধ্যে ছফিউল্যাহ ও নাসরিনের অবস্থা আশাঙ্কাজনক। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ