Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালটন’র সাথে ‘ডিভাইস বান্ডেল অফার’ আনল রবি-এয়ারটেল

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রাহকদের জন্য সম্প্রতি আকর্ষণীয় ‘ডিভাইস বান্ডেল অফার’ এনেছে রবি ও এয়ারটেল। অফারটির আওতায় চাহিদা অনুযায়ী বিভিন্ন ওয়ালটন হ্যান্ডসেটের সাথে বান্ডল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। প্রিমো ই-এইট, প্রিমো ই-এইট প্লাস, প্রিমো এফ-সেভেন, প্রিমো জিএফ-ফাইভ মোবাইল হ্যান্ডসেটগুলোর সাথে গ্রাহকরা ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ৯ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। বোনাসটি তিন মাসে সমান ভাগ করে প্রদান করা হবে এবং মাসের প্রথম ১৫ দিন পর্যন্ত প্রযোজ্য।
অন্যদিকে প্রিমো আরএক্স-ফাইভ ও প্রিমো এস-ফাইভ হ্যান্ডসেটগুলোতে ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) ও ১৫ জিবি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা যা তিন মাসে সমান ভাগে ভাগ করে প্রদান করা হবে। এই বোনাস অফারটি প্রতি মাসের প্রথম ২১ দিন পর্যন্ত প্রযোজ্য।
প্রিমো ই-এইট, প্রিমো ই-এইট প্লাস, প্রিমো এফ-সেভেন, প্রিমো জিএফ ফাইভ, প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস-ফাইভ’র বান্ডেল প্যাকেজের দাম যথাক্রমে ৩ হাজার ৬৯০, ৪ হাজার ২৯০, ৪ হাজার ৮৯০, ৫ হাজার ১৯০, ১০ হাজার ৯৯০ ও ১৪ হাজার ৯৯০ টাকা।
রবি-এয়ারটেলের নতুন ও পুরাতন সকল প্রি-পেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। সফলভাবে ডিভাইসটি বান্ডেল অফারের সাথে সম্পৃক্ত করার পর ৭২ ঘণ্টার মধ্যে বোনাসটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এয়ারটেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ