Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রতিবন্ধী শিশু হাসপাতালে নেপাল দূতাবাস ও বাংলাদেশ-নেপাল মৈত্রী সমিতির চিকিৎসাসামগ্রী প্রদান

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:৫৪ এএম, ৮ মার্চ, ২০১৭

প্রেস বিজ্ঞপ্তি : স্বেচ্ছাসেবী শিশু-কিশোর কল্যাণ সংগঠন বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ-বাশিকপ কর্তৃক পরিচালিত ফিরোজা বারি প্রতিবন্ধী শিশু হাসপাতালের জন্য নেপাল দূতাবাস ও বাংলাদেশ-নেপাল মৈত্রী সমিতি গত রোববার নেপাল দূতাবাসে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ধরনের চিকিৎসাসামগ্রী প্রদান করে। খ্যাতিমান লোকসঙ্গীত শিল্পী মমতাজ বেগম এ সময় উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত চার্জ দ্য অ্যাফেয়ার্স ধন বাহাদুর অলি, মৈত্রী সমিতির সভাপতি মো. এমদাদুল হক এবং বাশিকপ সভাপতি শাহ আলমগীরের যৌথ স্বাক্ষরে এ হস্তান্তর সম্পন্ন হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন বাশিকপ সহ-সভাপতি সেলিনা খালেক ও এম. আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরুল করিম চৌধুরী জিন্নাহ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মনিরুল আলম ও প্রধান সমন্বয়কারী নাসের ইকবাল যাদু।
উল্লেখ্য, এ উদ্দেশ্যে তহবিল সংগ্রহের জন্য গত ১০ ফেব্রুয়ারি শিল্পকলা একাডেমিতে নেপাল দূতাবাস ও বাংলাদেশ-নেপাল মৈত্রী সমিতি যৌথ উদ্যোগে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দেশের জনপ্রিয় শিল্পী মমতাজ বেগম ও নেপালের দু’জন জনপ্রিয় শিল্পীসহ অনেকের পরিবেশনা সকলকে মুগ্ধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন