Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট নগরীতে সিসিকের অভিযান

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট মহানগরীর গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে বিবেচিত জিন্দাবাজার এলাকায় সৌন্দর্যহানিকর বক্স সাইন, বিলবোর্ড ও শপসাইন অপসারণে আবারও অভিযান চালিয়েছে সিটি কর্পোরেশন। গতকাল (মঙ্গলবার) সকাল ১১টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামানের নেতৃত্বে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানকাজ সরেজমিন পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।
জিন্দাবাজারের শুকরিয়া মার্কেটের সম্মুখের রাস্তা থেকে জিন্দাবাজার লতিফ সেন্টার পর্যন্ত পরিচালিত অভিযানকালে ৩টি বৃহাদাকার বিলবোর্ড এবং ছোটবড় ৪০টি বক্স সাইন, শপ সাইন অপসারণ করা হয়। জিন্দাবাজার পয়েন্ট সংলগ্ন মার্কেট ঘেঁষে লাগানো ‘লোটো’র দুটি বৃহদাকার বিলবোর্ড এবং ‘এপেক্স’র একটি বিলবোর্ডের প্যানাফ্লেক্স অপসারণ করে জব্দ করা হয়। সিটি করর্পোরেশনের কর আদায় শাখা জানায়, এসব বিলবোর্ডের কোন অনুমোদন না থাকায় বিলবোর্ডগুলো অপসারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ