Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি আগেই ভারতের সীমানা অতিক্রম করেছিল। এখন তার ব্যাপ্তি আরও ছড়িয়েছে। মার্কিন ‘কোয়ান্টিকো’ সিরিজের পরিচিতির সুবাদে এখন তিনি অস্কার অনুষ্ঠান পুরস্কার হস্তান্তরের মত দায়িত্ব পেয়েছেন এবং নির্মিতব্য ‘বেওয়াচ’ চলচ্চিত্রে ডোয়েন ‘দ্য রক’ জনসন এবং য্যাক এফরনের মত অভিনেতাদের পাশাপাশি অভিনয়ের সুযোগ পেয়েছেন।
রোমান্সের ব্যাপারে অভিনেত্রীটি সবসময় স্পটলাইটে আছেন। একটি পত্রিকাকে দেয়া সাক্ষাতকারে অভিনেত্রীটি তার রোমান্সের বিষয় নিয়ে কিছুটা আভাস দিয়েছেন।
‘আমারও একান্ত জীবন আছে। আমি এই বিষয়ে কথা বলতে চাই না। আমি এই ব্যাপারে একবারে গোপনীয়তাপ্রিয়। আমি আমার এই ধরনের সম্পর্কের কথা কখনও প্রকাশ করিনি। আমি একথা নিজের মাঝে রাখি। আমি বদনজরে বিশ্বাস করি। সুতরাং কোনও বিষয় গুরুত্বপূর্ণ হলে তা আমি মনের ভেতর রাখি। কে বলেছে আমার কোনও সঙ্গী নেই? আমি এখন ঘোরাফেরার মধ্যে থাকি বলে হয়তো তার পাশে নেই,’ তিনি বলেন।
একটি অনলাইন সংবাদ সূত্র তাকে এই সঙ্গীটির বিষয়ে জিজ্ঞাসা করে তিনি কোনও রকম আভাস দিতেও অস্বীকৃতি জানান। তিনি এসময় জানান এমন বিষয়গুলো তিনি সবসময় গোপন রাখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।