Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

দৌলতদিয়া দ্বিতীয় পদ্মা সেতু অচিরেই -এলজিআরডি মন্ত্রী

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা ঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি বলেছেন, অচিরেই দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে। মাওয়ার পদ্মা নির্মাণের কাজ শেষে দৌলতদিয়ায় দ্বিতীয় সেতুর কাজ শুরু করা হবে। দু’টি সেতু প্যারালাল হবে এটা নির্ধারিত বিষয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে একাধিক ভাষণে পরিষ্কারভাবে বলে দিয়েছেন দৌলতদিয়াতেও একটি পদ্মা সেতু হবে। একসাথে নির্মাণের সক্ষমতা আমাদের থাকলে খুশি হতাম। বিষয়টি বাস্তবসম্মত নয়। তিনি আরো বলেন, রাজবাড়ী জেলার বিদ্যুৎ ও রাস্তাঘাট সমস্যারও সমাধান করা হবে। তিনি শনিবার সকালে রাজবাড়ী সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ কথা বলেন।
জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ওই সভা। সভায় রাজবাড়ী ১ ও ২ আসনের এমপি কাজী কেরামত আলী ও জিল্লুল হাকিম, সানজিদা খানম এমপি, কামরুন নাহার চৌধুরী এমপি, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, রাজবাড়ী জেলা পরিষদ প্রশাসক আকবর আলী মর্জি প্রমুখ বক্তৃতা করেন। এর আগে সকালে তিনি রাজবাড়ী সার্কিট হাউজে পৌঁছলে গার্ডঅব অনার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া দ্বিতীয় পদ্মা সেতু অচিরেই -এলজিআরডি মন্ত্রী
আরও পড়ুন