Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মোহাম্মদপুরে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার পিস্তল উদ্ধার

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর বাঁশবাড়ী গ্লাস ফ্যাক্টরী এলাকা থেকে শুক্রবার রাতে তোফাজ্জল হোসেন মানিক ওরফে তাতাল মানিক নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর জানায়, তোফাজ্জল দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।
এদিকে, একই রাতে মিরপুর ৮৫/৪ মধ্য পীরেরবাগ এর ৪র্থ তলার বাসার ছাদের উপর থেকে ছয়টি ককটেল বোমা, ১৭টি পেট্রোল বোমা, তিনটি বই ও ১২টি লিফলেট উদ্ধার করে মিরপুর মডেল থানা পুলিশ।
মিরপুর মডেল থানার ওসি মাহবুব আলম, গত ২৩ তারিখে মিরপুর থানায় একটি মামলা করা হয়। ওই বিস্ফোরক মামলার রিমান্ডপ্রাপ্ত আসামি শফিউদ্দিন ও আব্দুর রহিমকে জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যের ভিত্তিতে অভিযানটি চালানো হয়। পরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ