Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবি’র সাথে জাপানের কিউটেক-এর লিঙ্কেজ

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে জাপানের কিউসু ইনস্টিটিউট অব টেকনোলজি (কিউটেক)-এর লিঙ্কেজ স্থাপিত হয়েছে। গতকাল রাবি প্রশাসন ভবনের কনফারেন্স রুমে এই বিষয়ে কিউটেক-এর প্রেসিডেন্ট স্বাক্ষরিত একটি সমঝোতা স্মারকে ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন স্বাক্ষর করেন। এই লিঙ্কেজের মাধ্যমে উভয় প্রতিষ্ঠানের শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীরা অপর প্রতিষ্ঠানে মেডিকেল টেকনোলজি ও বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ে শিক্ষা ও গবেষণা কার্যক্রমে অংশ নিতে পারবেন।
এই সমঝোতা স্মারক স্বাক্ষরকালে অন্যান্যের মধ্যে রাবি সফরকারী কিউটেক-এর প্রফেসর সোজি ওতাবে, রাবি প্রো-ভিসি প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. শামীম আহমদ ও ড. মো. খাদেমুল ইসলাম মোল্যা, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান প্রমুখসহ অন্যান্য কয়েকটি বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ