Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে চসিক মেয়র

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০৬ এএম, ৯ মার্চ, ২০১৭

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তাদের সু-নাগরিক হয়ে আগামী দিনে দেশ ও জাতির নেতৃত্ব দিয়ে দেশকে সমৃদ্ধির পানে পৌঁছে দিতে হবে। গতকাল (বুধবার) সিটি কর্পোরেশন পরিচালিত সরাইপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সাবের আহমদ সওদাগর। বক্তব্য রাখেন, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, গভর্নিং বডির সদস্য মো. নুরুল আমিন, মো. আবদুল হালিম খান, দিদারুর রহমান সুমন, ডা. নুরুল ইসলাম প্রমুখ।
নারী দিবসের বর্ণাঢ্য র‌্যালি
‘নারী-পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা, বদলে যাবে বিশ্ব, কর্মে নতুন মাত্রা’ এ শ্লোগানকে সামনে রেখে নগরীতে আন্তর্জাতিক নারী দিবস-২০১৭ উদযাপন করল চট্টগ্রাম সিটি কর্পোরেশন। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গতকাল সকালে নগরীর প্রেসক্লাব চত্বর থেকে নগরভবন পর্যন্ত বর্ণাঢ্য এক র‌্যালী নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনে এসে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ