Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাফলংয়ে পাথর গর্তে মাটিচাপায় শ্রমিক নিহত

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ফের পাথর উত্তোলনের গর্তের পাড় ধসে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল (বুধবার) সকালে মোস্তাকিন মিয়া নামের ওই শ্রমিক নিহত হন। তিনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের বাতির মিয়ার ছেলে।
তিনি সপ্তাহখানেক ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় কলোনীতে বসবাস করে আসছিলেন। গতকাল সকালে মন্দিরের জুম এলাকায় পাথর উত্তোলনের গর্তে কাজ করছিলেন। হঠাৎ করে গর্তটির পাড় ধসে মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মোস্তাকিন। ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করে শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য কর্মরত ৩ শ্রমিককে আটক করেছে।
আটককৃত শ্রমিকরা হল- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের আয়ুব উল্লার ছেলে জারন আলী ও আব্দুল হামিদের ছেলে লেবু মিয়া, সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রনারচর গ্রামের যতীন্দ্র দাশের ছেলে যতীশ দাশ। এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পাথর উত্তোলনের গর্তের মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ