Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

শেরপুরে কিশোর বিল্লাল হত্যা মামলায় ৩জনের যাবজ্জীবন কারাদণ্ড

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ২:৫৪ পিএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের চাঞ্চল্যকর কিশোর বিল্লাল হত্যা মামলায় ৩জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মি: মোসলেম উদ্দিন আজ ৯ মার্চ দুপুর জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করেন। রায়ে আসামী বিষু, ছানোয়ার হোসেন ও নূর হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬মাস করে কারাদণ্ডের আদেশ প্রদান করা হয়।
ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানাযায়, বিগত ২০১১ সালের ২৪ মে চুরাই মালা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জের ধরে জেলা শহরের নবীনগর মহল্লার মকবুল হোসেনের ছেলে কিশোর বিল্লাল (১২) কে শেরপুর শেরী ব্রিজের নীচে নিয়ে নির্মমভাবে হত্যা করে একটি ট্রাঙ্কে ভর্তি করে মৃগী নদীতে ফেলে দেয়। পরে জেলেরা তার লাস সন্ধান পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এ বিষয়ে মামলা হলে পুলিশ ওই তিন চোরকে আসামী করে আদালতে অভিযোগ দায়ের করে। ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত উল্লেখিত রায় প্রদান করে। সাজাপ্রাপ্ত আসামীদের মধ্যে দুইজন আদালতে হাজির থাকলেও ছানোয়ার হোসেন এক আসামী পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ