Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

গার্মেন্টস শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠকে বার্নিকাট

গার্মেন্টস শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠকে বার্নিকাট | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৭, ৩:৪১ পিএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : আশুলিয়ায় তৈরি পোশাক খাতের বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা স্টিফেনস ব্লুম বার্নিকাট। বৃহস্পতিবার (০৯ মার্চ) আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ডে আওয়াজ ফাউন্ডেশনের কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হচ্ছে। তবে বৈঠকে কোনো সাংবাদিককে উপস্থিত থাকতে দেওয়া হয়নি। এছাড়া কার্যালয়ের চারদিকে সাদা পোশাকে নিরাপত্তা কর্মীরা মোতায়েন আছেন।
সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি ও ইন্ডাস্ট্রিয়াল গ্লোবাল ইউনিয়নের সদস্য নাজমা আক্তারসহ অন্য শ্রমিক নেতারা বৈঠকে অংশ নিয়েছেন।
সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম নয়ন জানান, রাষ্ট্রদূত তাদের সঙ্গে মধ্যাহ্ন ভোজে অংশ নেন। এর আগে জিরাবোতে বাংলাদেশ সেন্টার ফর লেবার সলিডারিটির কার্যালয় পরিদর্শন করেন রাষ্ট্রদূত। সেখানে শ্রমিক সংগঠন ছাড়াও শ্রমিকদের পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ