Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাস ও ভয়েস বান্ডেল অফার আনল রবি

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইজি লোড রিচার্জের মাধ্যমে ভাস (ভ্যালু অ্যাডেড সার্ভিস), এসএমএস ও ভয়েস (টক টাইম) সেবার বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। সম্প্রতি চালু হওয়া অফারটি ৬৩ বা ৯২ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা। গতকাল (বৃহস্পতিবার) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬৩ টাকা রিচার্জে গ্রাহকরা ১৩০ মিনিট ভয়েস/টক-টাইম (রবি-রবি/এয়ারটেল) ও ৩০টি এসএমএস’র (লোকাল) পাশাপাশি এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি নিশি’ এবং ওয়াপ (ডবিøওএপি) বা অ্যাপ-ভিত্তিক স্ট্রিমিং সেবা ‘রবি স্ক্রিন’ উপভোগ করতে পারবেন।
অ্যাক্টিভেশন এসএমএস পাওয়ার পর রবি নিশি সেবাটি গ্রহণ করতে ৩৬৩৬ নম্বরে ডায়াল করতে হবে। রবি স্ক্রিন সেবাটি পেতে অ্যাক্টিভেশন নিশ্চিত হওয়ার পর ৯৪৯৪ নাম্বার থেকে পাঠানো এসএমএস’এ পাওয়া লিংঙ্ক’এ ক্লিক করতে হবে গ্রাহকদের।
অন্যদিকে ৯২ টাকা রিচার্জে ২০০ মিনিটি ভয়েস/টক টাইম (রবি-রবি/এয়ারটেল), ৫০টি এসএমএস’র (লোকাল) পাশাপাশি গ্রাহকরা এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি ইচ্ছে রাত’, ওয়াপ (ডবিøওএপি) বা অ্যাপ-ভিত্তিক টিভি সেবা ‘রবি টিভি’ এবং ওয়াপ-ভিত্তিক হেলথ অ্যান্ড ডায়েট পোর্টাল ‘ই-ডায়েট’ উপভোগ করতে পারবেন।
২০০১০০ নম্বর থেকে অ্যাক্টিভেশন এসএমএস আসার পর ওই নম্বরে ডায়াল করে ‘রবি ইচ্ছে রাত’ সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ‘রবি টিভি’ সেবাটি নেয়ার জন্য গ্রাহকদের ২১২০১ নম্বর থেকে আসা লিংঙ্কে ক্লিক করতে হবে। ১৬৩৩৮ নম্বর থেকে পাওয়া লিংঙ্কে ক্লিক করে ‘ই-ডায়েট’ সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। বান্ডেল অফার দু’টির মেয়াদ সাত দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ