Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আমাদের বলা হয় গৃহপালিত বিরোধী দল -রওশন এরশাদ

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদে গৃহপালিত বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, বলা হয় আমরা গৃহপালিত বিরোধী দল। আমরা গৃহপালিত বিরোধী দল হলে তোমরা (বিএনপি) কি করেছো? তোমরা তো জনগণের কথা বলনি, জনগণের কথা ভাবনি। আমরা জনগণের জন্য যেটা ভাল করছি। এখন আমরা বিরোধী দলে আছি, উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে না। প্রধানমন্ত্রী যেভাবে ২৪ ঘণ্টা দেশের জন্য কাজ করছেন, দেশ এগুবেই। গতকাল জাতীয় সংসদে প্রেসিডেন্টের ভাষণের উপর আনীত ধন্যবাদ প্রস্তাবে আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এসময় সভাপতিত্ব করেন।
প্রধানমন্ত্রীর উদ্দেশে রওশন এরশাদ ময়মনসিংহকে বিভাগ করায় ধন্যবাদ জানিয়ে সেখানে হাইকোর্টের একটি বেঞ্চ দেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, শুধু ময়মনসিংহ নয় ৮টি ডিভিশনে (বিভাগীয় শহর) ৮টি হাইকোর্টের বেঞ্চ দিয়ে দেন। তাহলে জনগণকে মামলা মোকাদ্দমার জন্য ঢাকায় আসতে হবে না। স্থানীয়ভাবে তারা মামলা মোকাদ্দমা মিটিয়ে ফেলতে পারবে। বিচারপ্রার্থীদের ভোগান্তি কমবে। সরকারি চাকরির ক্ষেত্রে বয়সসীমা ৩২ থেকে বাড়িয়ে ৩৪ বছর করার দাবি জানিয়ে তিনি বলেন, সেশনজটে পড়ে যুব সমাজের সময় নষ্ট হচ্ছে। ৩২ বছরের পরিবর্তে যদি চাকরির বয়সসীমা ৩৪ বছর করে দেন তবে তাদের জীবনে সাফল্য আসবে। আমার মনে হয় আপনি চিন্তা-ভাবনা করে দেখবেন।
সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের দাবি জানিয়ে জাতীয় পার্টির এই কো-চেয়ারম্যান বলেন, সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠন জরুরি হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী বিষয়টি দেখবেন। দেশের দায়িত্ব যেহেতু আপনার উপরে, সেহেতু আপনিই দেখবেন। আপনাকেই সব দেখতে হবে। তিনি আরো বলেন, প্রত্যেক দেশে নির্বাচন হয় ক্ষমতাসীন সরকারের অধীনে। কিন্তু আমাদের দেশে নির্বাচন চাই কেয়ারটেকারের অধীনে। কারণ আমরা একজন আরেকজনকে বিশ্বাস করি না। ক্ষমতায় গেলে বিরোধীদলকে ভোগাতে থাকি। এসব ছাড়তে হবে। মিলে মিশে কাজ করতে হবে। জনগণের জন্য যেটা ভাল সেটা করতে হবে। রওশন এরশাদ তার বক্তৃতায় ভেজালমুক্ত খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, ভেজাল খাবার মানুষকে ক্রমান্বয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।



 

Show all comments
  • Shamim Uzzaman ১০ মার্চ, ২০১৭, ১:২০ পিএম says : 0
    Songsoder birodi doler nata Rouson er ei kothay BNP neta kormigon khusi houar karon nai. Onara husband & wife jukkti korei eisob bibriti dey. Karon eivar Ersad saheber netrittei agami nirbasone ongsogrohon korte say. R AL er sathe atat kore BNP ke nirbason hote dure rekhe Ersad Saheb birodi doler neta hote say. Tai onar wife ke diye emon bibriti dey.
    Total Reply(0) Reply
  • আরিফুর রহমান ১০ মার্চ, ২০১৭, ১:২১ পিএম says : 0
    নাটকীয় বিরোধীদল
    Total Reply(0) Reply
  • Rezwanur Rahman Khan ১০ মার্চ, ২০১৭, ১:২২ পিএম says : 0
    তবুওতো বিরোধী দলই বলা হয়, কম কিসে?
    Total Reply(0) Reply
  • Sazzadur Rahman ১০ মার্চ, ২০১৭, ১:২৫ পিএম says : 0
    Behaya kake bole koto prokar ki ki Ader ke buja jay....
    Total Reply(0) Reply
  • Tareq Mahmud ১০ মার্চ, ২০১৭, ১:২৫ পিএম says : 0
    keno... bissas hoy na
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ১০ মার্চ, ২০১৭, ৩:২৫ পিএম says : 0
    কানাকে কানা বললে - একটু লাগে। তেমনি গৃহপালিত বলায় চাচীরও একটু লেগেছে মনে হয়। সত্য কখনো কখনো অপ্রিয়ও শোনায়। যাহোক, রাম-নাম করার আগে স্ব-দ্বয়ের নীতিকে আরেকটু ভেজাল মুক্ত করার চেষ্টা করুন চাচী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ