Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে প্রকাশ্যে দুইটি ছিনতাই

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর কোতোয়ালী থানা এলাকায় গতকাল (বৃহস্পতিবার) ৫ ঘণ্টার মাথায় প্রকাশ্যে দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সন্ধ্যায় ব্যস্ততম এলাকায় ওয়াসা মোড়ে মাথায় পিস্তল ঠেকিয়ে এক হোটেল কর্মচারির কাছ থেকে ৭৩ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।
ঘটনার পরপর থানায় গেলে কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন মামলার বদলে জিডি নেয়ার চাপ দিয়েছেন ছিনতাইয়ের শিকার মো. মানিক। মো. মানিক নগরীর রিয়াজউদ্দিন বাজারের হোটেল সাফিনার কর্মচারি। হোটেল সাফিনার ব্যবস্থাপনা পরিচালক শিহাব সাগির জানান, কর্মচারি মানিকের মাধ্যমে তিনি জিইসি মোড়ে বি ফ্রেশ ট্রাভেল এজেন্সিতে ৭৩ হাজার টাকা পাঠাচ্ছিলেন। মানিককে বহনকারী রিকশা ওয়াসার মোড়ে পৌঁছার পর পেছন দিক থেকে একটি ব্যাটারিচালিত রিকশা এসে গতিরোধ করে। এদিকে দুপুর সোয়া ১টায় নগরীর দিদার মার্কেটের সামনে হামিদুল হক নামে এক সিএন্ডএফ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।
আহত হামিদুল হককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামিদুল হক আনোয়ারা উপজেলার বরুমছড়া গ্রামের নূরুল হকের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ